৩রা জানুয়ারী ২০২৪ বুধবার জাতিসংঘের সামনে জামাত-বিএনপি’ র নাশকতা বিরোধী সমাবেশ

লেখক: Amadersomaj
প্রকাশ: ৯ মাস আগে


 

হাকিকুল ইসলাম খোকন,সিনিয়র প্রতিনিধি : ৩রা জানুয়ারী ২০২৪ ,বুধবার দুপুর ১টায় নিউইয়র্কস্হ জাতিসংঘের সদর দপ্তরের সামনে (1st Avenue & 47th Street, Manhattan; New York) বাংলাদেশে জামাত-বিএনপি-এর সংঘটিত অগ্নিসন্ত্রাস, সাম্প্রদায়িক সহিংসতা এবং নাশকতা বিরোধী সমাবেশে অনুষ্ঠিত হবে ।খবর বাপসনিঊজ ।

বদলে যাওয়া বাংলাদেশ যখন এক অন্যান্য উচ্চতায় পৌঁছেছে ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধী জামাত-বিএনপি ও তাদের সহযোগীরা অগ্নিসন্ত্রাস ও নাশকতার মাধ্যমে ৭ জানুয়ারী নির্বাচন বানচাল করে দেশের মানুষের গণতান্ত্রিক ভোটাধিকার খর্ব করার অপচেষ্টা চলাচ্ছে।

অগ্নি সন্ত্রাস, নাশকতা, সাম্প্রদায়িক সহিংসতা ও দেশবিরোধী অপশক্তি যারা নির্বাচন বানচাল করে বাংলাদেশে অন্ধকার জগৎ কায়েম করতে চায়, তাদের রুখে দিতে ৩রা জানুয়ারী, ২০২৪, বুধবার, দুপুর ঠিক ১টায় নিউইয়র্কস্হ জাতিসংঘের সদর দপ্তরের সামনে এক প্রতিবাদ সমাবেশ আয়োজন করা হয়েছে।

বাঙালির গৌরবময় স্বাধীনতা সংগ্রাম এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত সকল প্রবাসী বাঙালিদের উক্ত সমাবেশে অংশগ্রহন করার জন্য বিনীত অনুরোধ জানিয়েছন আয়োজক সংগঠন Bangladeshi Diaspora in USA/যুক্তরাষ্ট্রের প্রবাসী বাঙালি সমাজ সমাজ।

IT Amadersomaj