নাটোর জেলা বিএনপির কার্যালয়ে হামলা ও ভাংচুর

লেখক: Amadersomaj
প্রকাশ: ১ বছর আগে


ইমাম হাছাইন পিন্টু॥ নাটোর জেলা বিএনপির কার্যালয়ে ইট পাটকেল নিক্ষেপ ও ভাংচুর করেছে যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার শহরের আলাইপুরে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই হামলার ঘটনা ঘটে। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করে।

জেলা বিএনপির আহবাায়ক শহিদুল ইসলাম বাচ্চু বলেন, সদর উপজেলার তেবাড়িয়া ইউনিয়ন বিএনপির কয়েকজন নেতা কর্মি দলীয় কার্যালয়ের ভিতরে বসেছিল। এ সময় জেলা যুবলীগ ও ছাত্রলীগের শতাধিক নেতা কর্মি মোটরসাইকেলের বহর নিয়ে দলীয় কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ ও ভাংচুর করতে থাকে। পরে তারা দলীয় কার্যালয়ে টাঙ্গানো বিভিন্ন ব্যানার ফেস্টুনসহ সিসি টিভি ক্যামেরাগুলো ভেঙ্গে রাস্তায় ফেলে দেয়। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। জেলা বিএনপির সদস্য সচিব রহিম নেওয়াজ বলেন, এই ঘটনা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনই করেছে। তদন্ত সাপেক্ষে বিচার দাবি করেন তিনি।

জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সৈয়দ মুর্তুজা বাবলু এ অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপির নেতাকর্মীরা অভ্যন্তরীণ দ্বন্ধে নিজেরাই ঘটনা ঘটিয়ে আওয়ামী লীগকে দায়ী করছে। এই ঘটনার সাথে আওয়ামী লীগের কোনো সংগঠন জড়িত না বলে দাবি করেন তিনি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাছিম আহম্মেদ বলেন, হামলার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় এখনো কোন মামলা হয়নি।

IT Amadersomaj